ঢাকাSaturday , 21 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে গৃহবধুকে পিটিয়ে হত্যা

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বালুপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

আজ শনিবার (২১ এপ্রিল) সকাল ১১ টায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধুর উরমি বেগম (২৪)। তিনি গোববিন্দগঞ্জ উপজেলার বালুপাড়া গ্রামের মনিম মিয়ার স্ত্রী এবং কোচাশহর ইউনিয়নের চাদপাড়া, জগনাথাপুর গ্রামের রাজা মিয়ার মেয়ে

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৩ মাস পূর্বে মনিম মিয়ার সাথে উরমি বেগমের বিয়ে হয় বিয়ের পর থেকেই সংসারে অশান্তি, কলহ, শারীরিক নির্যাতন করে আসছিল পাষন্ড স্বামী মনিম মিয়া,
পারিবারিক কলহের জেরে শনিবার ভোর রাতে ৩টায় মনিম সঙ্গে উরমির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনিম তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে বাথরুমে ফেলে রেখে পালিয়ে যায়।

ওসি মজিবুর রহমান এনবি নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকাবাসী বাথরুমে গৃহবধুর মরদেহ পরে থাকতে দেখে পুলিশ কে খবর দেয়ে, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।