ঢাকাWednesday , 13 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে কোচাশহর যুবসমাজের উদ্যোগে অধ্যক্ষ আবুল কালাম আজাদের মতবিনিময় সভা

Rupom Ahmed
September 13, 2023 10:31 pm
Link Copied!

গাইবান্ধা গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নের পশ্চিম সিংগা যুবসমাজের আয়োজন “শেখ হাসিনার অঙ্গিকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ” উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
মতবিনিময় সভায় কোচাশহর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোত্তালিবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান, কোচাশহর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মানজুদুর রহমান লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু জাফর সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, কোচাশহর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমিন, গোবিন্দগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি ডা. মোমিন শেখ রুবেল, কোচাশহর ইউনিয়ন ২নং ওয়ার্ড সদস্য আব্দুল লতিফ পলাশ আকন্দ, কোচাশহর ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান চাঁদ মিয়া আকন্দ, সাবেক ইউপি সদস্য শাহাজাহান আলী, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথি অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেলসহ সারা দেশের সব উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। সিঙ্গাপুর বা মালয়েশিয়ায় আজকের এ উন্নয়ন – সেদেশে সরকারের ধারাবাহিকতার ফলেই সম্ভব হয়েছে। তিনি বলেন, ‘বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সেটিও বর্তমান সরকার টানা কয়েক বছর ক্ষমতায় থাকার কারণেই হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে সরকারের এই ধারাবাহিকতা রাখতে হবে।’
তিনি আরও বলেন, ‘বছরের পর বছর সরকার পরিবর্তন হলে কোনও দিনই পদ্মা সেতু হতো না। সরকার পরিবর্তন হলে আরেক সরকার এসে বলতো – এখানে না হয়ে পদ্মাসেতু হবে আরেক জায়গায়। মালয়েশিয়া ও সিঙ্গাপুরে যে উন্নয়ন হয়েছে, সেখানে একই সরকার দীর্ঘমেয়াদে ক্ষমতায় ছিল বলেই হয়েছে৷ দেশে যে উন্নয়ন হয়েছে সেটিও বর্তমান সরকার টানা কয়েক বছর ক্ষমতায় থাকার কারণেই হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে সরকারের এই ধারাবাহিকতা রাখতে হবে।’
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।