গোবিন্দগঞ্জে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উদ্যাগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নে আজ বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যাগে মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, গরীব ৫০ টি পরিবারের মাঝে একসপ্তাহ পরিমাণ ইফতার সামগ্রী বিতরণ করা হয় । ইফতার সামগ্রীতে ১ কেজি মুড়ি, সেমাই ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রাম, ছোলা বুট ৫০০ গ্রাম, ময়দা ১ কেজি, খেজুর ২৫০ গ্রাম, গুড়া দুধ ১ প্যাকেট।

ত্রান সামগ্রী বিতরন করছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৌরভ সাহা।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৌরভ সাহা’র উদ্যাগে তার নিজ এলাকায় কিছু উদীয়মান ছাত্রলীগের কর্মীদের সমন্বয়ে এই ইফতার সামগ্রীর ব্যবস্থা ও বিতরণ করেন। বিশেষ করে আসাদুজ্জামান সোহাগ, নাজমুস সাদাত, রাব্বী হাসান, মাসুদ, শাওন, সাগর, রাহাত, মারফি, লিখন সহ অনেকেই এই কার্যক্রমে সক্রিয় থাকে।

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সৌরভ সাহা বলেন, করোনায় কর্মহীন মানুষের জন্য কিছু করা প্রচেষ্টা থেকেই এলাকার ছাত্রলীগের ছোটভাইদের সমন্বয়ে নিজেরাই চাঁদা তুলে পঞ্চাশ টি পরিবারের একসপ্তাহের জন্য ইফতার সামগ্রী উপহারের ব্যবস্থা করি । এর আগেও অন্য একটি ইউনিয়নে বেশকিছু পরিবারের মাঝে একসপ্তাহের খাদ্য-সামগ্রী বিতরণ করেছিলাম। এই সামান্য উপহারে অনেকেই আনন্দ অশ্রু সিক্ত হয়ে আমাদের মন ভরে দোয়া করেছেন। আসলে খুব সামান্যতেই মানুষকে খুশি করা যায়, যা আমার অনুপ্রেরণার পাথেয় হয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *