ঢাকাWednesday , 25 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে করোনায় আক্রান্ত অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

Link Copied!

এনবিনিউজ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। আজ বুধবার সকালে পুলিশ উপজেলার রামচন্দ্রপুর থেকে তার লাশ উদ্ধার করে। ওই যুবক হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৩৬)।

জানা গেছে, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় চাকুরি করত। গত দুই তিন দিন আগে সে গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসে। স্বর্দি জ্বরে আক্রান্ত জাহিদুল বাড়িতে আসলে এলাকার লোকজন তাকে করোনা আক্রান্ত বলে সন্দেহ করে । তার শরীর আগের চেয়ে অনেক শুকে যাওয়ায় সে নিজেই বিচলিত ছিল। এলাকার লোকজনের এই করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে মঙ্গলবার রাতের কোন এক সময় বাড়ির অদূরে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহিদুল। আজ সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এরিপোট লেখা পর্যন্ত গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন জানান, পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করার ব্যবস্থা করছে। তিনি আরো জানান, কেন জাহিদুল আত্মহত্যা করলো সে বিষয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।