ঢাকাMonday , 1 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৩য় ব্যক্তির মৃত্যু

Link Copied!

এনবি নিউজ একাত্তর- গাইবান্ধার গোবিন্দগঞ্জে,  সুমন মোহন্ত (২৮) পিতা আনন্দ মোহন্ত সাং দরবস্ত হিন্দুপাড়া থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধা গত ৩/৪ বছর হতে সিলেটে প্রাণ আরআফএল কোম্পানিতে চাকুরি করে আসছিলো।করোনার মহামারির কারনে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে সেও ঐ সময় নিজ বাড়িতে চলে আসে। কিছু দিন বাড়িতে বেকার থাকবার পর ও কোম্পানির ডাকে সে এপ্রিলের প্রথম সপ্তাহে সিলেট ফিরে যায় এবং কাজে যোগদান করে।

সিলেটে কাজ করা অবস্থায় গত তিনদিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা জনিত কারনে অসুস্থ হয়ে পরার খবর পেয়ে গতকাল ৩১ মে সুমনের বৌ ও বাবা সিলেট পৌঁছায়। সুমনের অবস্থা বেগতিক দেখে ও কোম্পানির তেমন কোনো সহযোগিতা না পেয়ে সুমনের বৌ ও বাবা তাকে মাইক্রো যোগে নিয়ে গত ৩১ মে রাতে সিলেট থেকে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। অদ্য ০১ জুন সকাল অনুঃ ১০.৩০ এ সিরাজগন্জ এলাকায় মাইক্রো টি পৌঁছালে সুমন নিজের সাথে যুদ্ধ করে বিনাচিকিৎসায় সবাই কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যায়।
বিষয়টি বিভিন্ন সুত্রে গোবিন্দগঞ্জ থানা ও হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পেরে সুমনের পরিবারের সাথে যোগাযোগ করে সুমনের ডেডবডি সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং মৃত সুমনের নমুনা সংগ্রহ করা হয়।

এরপর গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মির উপস্থিতিতে বিকেল ৩ দরবস্ত হিন্দু পাড়াস্হ পারিবারিক শ্মশানে হিন্দুরীতি অনুযায়ী সুমনের শেষকৃত্য সম্পুর্ন করার প্রক্রিয়া চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।