ঢাকাFriday , 22 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে উপসর্গ নিয়ে মারা যাওয়া কাপড় ব্যবসায়ীর করোনা পজিটিভ

Link Copied!

এনবিনিউজ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবকের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আজ শুক্রবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। করোনা নিয়ে মারা যাওয়া যুবক উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে সুদর্শন দেবনাথ। সুদর্শন গোবিন্দগঞ্জ বাজারের একজন ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী।

সুদর্শন গত ১৫ মে থেকে জ্বর, সর্দি-কাশি তে অসুস্থ হয়ে পরে। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। করোনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই তার মৃত্যু হয়। আজ শুক্রবার সন্ধ্যায় রংপুর পিসিআর ল্যাবে থেকে তার শরীরে করোনায় আক্রান্তের রিপোর্ট পজেটিভ আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলামও এই তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মারা যাওয়া স্বাস্থ্যবিধি মেনে আজ বেলা ১১টার দিকে তার নিজ গ্রামে শেষকৃত্ব করা হয়।পাশাপাশি তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকল কে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে। এবং সুদর্শনের স্ত্রী করোনা শনাক্ত হয়েছে এনিয়ে গোবিন্দগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১১জন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।