ঢাকাSaturday , 11 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ি নির্বাচন : সভাপতি রমেন-সা: সম্পাদক পল্টন

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
শান্তিপূর্ণভাবে সম্পন্ন হলো গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ি নির্বাচন। নির্বাচণে সভাপতি পদে চক্র প্রতিক নিয়ে ২৯৩ ভোটে বিজয়ী হয়েছে রমেন সরকার তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী দিপু সাহা প্রজাপতি প্রতিক নিয়ে পেয়েছে  ২৪১ ভোট  এবং  সাধারণ সম্পাদক পদে ডাব  প্রতিক নিয়ে ৭০৭ ভোট  পেয়ে বিজয়ী হয়েছে পল্টন হালদার তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী বিভুতী রায় পেয়েছে ১৮৬ ভোট।
গতকাল শুক্রবার ১০ (নভেম্বর) সকাল থেকে শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয় ভোট গ্রহন।  ১২০৯ ভোটের মধ্যে ৯২৬ ভোট ভোট কাস্ট হয় এবং সন্ধ্যা ৬টায় এ রেজাল্ট দেন নির্বাচন কমিশন।
নির্বাচনে সকাল থেকে ভোটারদের উপস্থিত বেশি থাকলেও দুপুরের পর ভোটারের উপস্থিতি আস্তে আস্তে কমে আসে।
নির্বাচনে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট প্রবীর বিশ্বাস,  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান, ওসি অপারেশন নয়ন দেবনাথ,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিতিশ রায়,  মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, কেন্দ্রীয় কালিবাড়ি আহবায়ক সরোজ কান্তি বিশ্বাস খোকন প্রমুখ উপস্থিত থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ করেন।
প্রধান নির্বাচকের দায়িত্বে ছিলেন পরিমল চন্দ্র দাস। সুন্দর ও সুস্থভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে বলে অভিমত করেন প্রধান নির্বাচক পরিমল চন্দ্র দাস।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।