ঢাকাSaturday , 4 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে মৃত্যুর রহস্য জানতে আদালতের নির্দেশে লাশ উত্তোলন

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে নিহত নতুন শেখের মৃত্যুর রহস্য জানতে আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে। নিহত নতুন শেখ গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের জিন্নাত শেখের ছেলে। সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আরিফ হোসেন, মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মো: সাইফুল ইসলাম ও এলাকাবাসীর উপস্থিতিতে কবর থেকে এ লাশ উত্তোলন করা হয়।
আজ শনিবার (০৪ নবেম্বর)  সকাল ১১টায় উলপুর কবরস্থান থেকে নিহত নতুন শেখের লাশ উত্তোলন করে পুলিশ ও ম্যাজিস্টেট।
মামলার বাদী নিহতের ভাই সেলিম শেখ বলেন, আমার ভাই ঢাকায় এক মালিকের আওয়াতায় চাকুরি করে। সেই মালিকের ব্যাংক থেকে  ৫৫ লক্ষ টাকা উত্তোলন করে এবং সেই আমার ভাই নতুন শেখ নিয়ে চলে আসে। পরে সেই মালিক টাকার জন্য আমার ভাইয়ের নামে মামলা করে। ঢাকার ওই মালিকের টাকা আমার ভাইয়ের স্ত্রী শিল্পী বেগমের কাছে রাখে। সেই টাকা নিয়ে আমার ভাবি তার বাবার যায়। ওই টাকা আত্মসাৎ করার জন্য পরিকল্পনা করে তাকে হত্য করে আমার ভাবি শিল্পী বেগম ও তার ভাই উজ্জল মোল্লা, জুয়েল মোল্লা, হামিম মোল্ল,  ও মেহেদী মোল্লা। তখন আমি তার মৃত্যুর রহস্য জানার জন্য পুলিশকে জানালেও পুলিশ সুরতহাল করে কিন্তু কোন পোস্ট মডেম করেনা। পরে আমি আদালতে মামলা করি এবং এখন ময়না তদন্তের জন্য আজ লাশ উত্তোলন করে হচ্ছে।
মামলা তদন্তকারী কর্মকর্তা গোপালগঞ্জ সদর থানায় এসআই মো: সাইফুল ইসলাম বলেন, ভিকটিম নতুন শেখের ভাই সেলিম শেখ বিজ্ঞ আদালতে একটি পিটিশন দায়ের করে। গত ৪ই এপ্রিল মামলার তদন্তভার আমি পাই। মামলা সুষ্ঠু তদন্তে সার্থে লাশের টোস্টমডেম করা দরকার। আমি বিজ্ঞ আদালতে আবেদন করি এবং আবেদনের পেক্ষিতে সহকারী কমিশনার ভুমি (ম্যাজিস্ট্রেট) স্যারকে নিয়োগ দেওয়া হয়। পুলিশ এবং স্যারের সহযোগীতায়  আমরা সেই নতুন শেখের মৃত্যু দেহ উত্তোলনের জন্য আসছি।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আরিফ হোসেন বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশনা মত কবর থেকে লাশ উত্তোলনের জন্য আমরা এখানে এসেছি। আমাদের যে সিআরপিসি ১৮৯৮ যে নির্ধারিত বিধিবিধান আছে আমরা সে বিভিবিধান আলোকে আমাদের মামলার তদন্তকারী কর্মকর্তা আছে। আমরা সঠিক নিয়মে এ কাজটি সম্পন্ন করছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।