ঢাকাSunday , 5 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে দ্রুতগামী বাসের ধাক্কায় এক ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (৫ জুলাই) সকাল ৮.৪০ মিনিটের সময় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের নিমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে। নিহত অটো চালকের নাম চয়ন খান (১৮) সে সদর উপজেলার নিজড়া ইউনিয়নের মিন্টু খানের ছেলে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ সিকদার গণমাধ্যমকে জানান, রোববার সকালে ঢাকাগামী “সেতু পরিবহন” নামের একটি বাস ঢাকা মেট্রো-ব-১৪-৭১৬৩ সড়কের পাশ দিয়ে ডুমদিয়া অভিমুখী যাওয়া একটি ইজিবাইকে সজোরে ধাক্কা দিলে ইজিবাইকের চালক চয়ন খান রাস্তায় পড়ে যায় এবং চলন্ত বাসের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন। এদিকে ঘাতক চালক বাসটি চন্দ্রদিঘলিয়ায় রেখে পালিয়ে যায়, পরে পুলিশ বাসটিকে আটক করেছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল ইসলাম। 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।