ঢাকাThursday , 14 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক এক দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্বা¯থ্য শিক্ষা ব্যুরো এর লাইফ স্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর আয়োজনে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকাল ১১টায় গোপালগঞ্জ সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন গনমাধ্যমকর্মীদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
গোপলগঞ্জের সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ এর সভাপতিত্বে গোপালগঞ্জ জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আরিফুল ইসলাম চৌধুরী সঞ্চালনায় ও মেডিকেল অফিসার ডা: এস এস সাকিবুর রহমান উক্ত কর্মশালা পরিচালনা করেন।
এসময় বিশ^ব্যাপী ছড়িয়ে পড়া অতিমারী করোনা ভাইরাস এবং ডেঙ্গু জ¦র প্রতিরোধের বিষয়ে সচেতনামুলক নানা দিকনির্দেশনা প্রদান করা হয়।
কর্মশালায় সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ গোপালগঞ্জে করোনা মোকাবিলা ও সচেতনা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় গণমাধ্যমকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামিতে এ ধারা অব্যাহত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার আহ্বান জানান।
কর্মশালা শেষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে ডা: সুজাত আহমেদ আরোও জানান, করোনা মোকাবিলা এবং তৃণমুলে সচেতনা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্য বিভাগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ও গণমাধ্যমকর্মীদেরকে সাথে নিয়ে কাজ করে যাবে। এছাড়া জনসচেতনা বৃদ্ধির জন্য যা যা করা দরকার তাই তাই করা হবে বলে জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।