বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

শিরোনাম
গোপালগঞ্জে ৩০ বছর ধরে বদ্ধ খাল উন্মুক্ত হলো জয়পুরহাটে মাইক্রোবাসের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক শ্রমিকের মৃত্যু, আহত ৭ নড়াইলে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৫৮ বস্তা চাল কালো বাজারে বিক্রির সময় জব্দ রাণীশংকৈলে কৃষকের কাছ থেকে গম সংগ্রহ করতে আনুষ্ঠানিক ভাবে লটারি  ভ্রাম্যমান আদালতে ৫ জনকে রাণীশংকৈলে জরিমানা    নড়াইলে ক্লিনিক মালিক ও চিকিৎসকের বিরুদ্ধে  থানায় মামলা জয়পুরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অনুদান বিতরণ রামুর রাংকুটে বাংলাদেশ চ্যারিটেবল সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে এমপি কমল : স্বাস্থ্যসেবায় কক্সবাজার-রামু আরো একধাপ এগিয়ে যাবে নড়াইলের বিভিন্ন এলাকায় পানির ও জলের  হাহাকার  নড়াইলে মহিলার ক্ষতবিক্ষত পচালাশ উদ্ধার নড়াইলে ছোট ভাইয়ের হাতে পুলিশের এস আই বড় ভাই  খুন জয়পুরহাটে গৃহবধূ ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ১ নড়াইলের পল্লীতে ধাওয়া পাল্টা ধাওয়া-৬ নারী আহত করোনা মহামারী থেকে জাতিকে রক্ষায় সরকার আন্তরিক ভাবে কাজ করছে- হুইপ স্বপন নড়াইলে সর্বাত্মক লকডাউনে শতাধিকমামলা, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা জয়পুরহাটে করোনা সমন্বয় সভায় হুইপ স্বপন গোবিন্দগঞ্জে বাড়ির মধ্যে থাকা পানির ট্যাঙ্ক এ পড়ে দুইজনের মৃত্যু গোবিন্দগঞ্জ পৌরবাসীর সুবিধার্থে আর সি সি গোবিন্দগঞ্জ থেকে ধান কাটতে ৩৩ কৃষি শ্রমিক গেল কুমিল্লা রাণীশংকৈলে ৬০ বছরের বৃদ্ধা ইউএনও’ র কাছে হুইল চেয়ার পেয়ে খুশি 
গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক এক দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্বা¯থ্য শিক্ষা ব্যুরো এর লাইফ স্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর আয়োজনে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকাল ১১টায় গোপালগঞ্জ সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন গনমাধ্যমকর্মীদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
গোপলগঞ্জের সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ এর সভাপতিত্বে গোপালগঞ্জ জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আরিফুল ইসলাম চৌধুরী সঞ্চালনায় ও মেডিকেল অফিসার ডা: এস এস সাকিবুর রহমান উক্ত কর্মশালা পরিচালনা করেন।
এসময় বিশ^ব্যাপী ছড়িয়ে পড়া অতিমারী করোনা ভাইরাস এবং ডেঙ্গু জ¦র প্রতিরোধের বিষয়ে সচেতনামুলক নানা দিকনির্দেশনা প্রদান করা হয়।
কর্মশালায় সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ গোপালগঞ্জে করোনা মোকাবিলা ও সচেতনা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় গণমাধ্যমকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামিতে এ ধারা অব্যাহত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার আহ্বান জানান।
কর্মশালা শেষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে ডা: সুজাত আহমেদ আরোও জানান, করোনা মোকাবিলা এবং তৃণমুলে সচেতনা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্য বিভাগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ও গণমাধ্যমকর্মীদেরকে সাথে নিয়ে কাজ করে যাবে। এছাড়া জনসচেতনা বৃদ্ধির জন্য যা যা করা দরকার তাই তাই করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host