ঢাকাFriday , 8 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ৪৪ জন।। সুস্থ হয়েছেন ৪১ জন।।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে করোনায় আক্রান্ত ৪৪ জনের মধ্যে ৪১ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরও বলেন, গত ১২দিনে গোপালগঞ্জে নতুন করে দুই জন করোনা পজেটিভ সনাক্ত হয়। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ায় ৪৪ জন।এরমধ্যে ইতিমধ্যে ৪১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। অপর তিন জনের মধ্যে ১ জন ঢাকায়, ১ জন বাড়িতে ও আরেক জন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এদের অবস্থা ভাল বলেও দাবি করেন সিভিল সার্জন।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলার ৫ উপজেলায় মোট ৪৪জনের শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়। এরমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৯ জন, মুকসুদপুরে এক চিকিৎসক ও ১৭ পুলিশ সদস্যসহ ১৮ জন, টুঙ্গিপাড়ায় ১০ জন, কোটালীপাড়ায় নার্সসহ ২ জন ও কাশিয়ানী উপজেলায় ৫ জনের শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়। এপর্যন্ত জেলায় ১ হাজার ১৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানান, করোনা সংক্রামন রোধে ১৪ এপ্রিল রাত ১০টা থেকে জেলা লকডাউন করা হয়। সামাজিকদূরত্ব নিশ্চিতে উম্মুক্তস্থানে বাজার সরিয়ে নেয়া হয়। এছাড়া করোনা মোকাবেলায় জেলা, উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও সেনাবাহিনী সমন্বিতভাবে কাজ করছে। এজন্য অনেকটা সুফল ভাল গেছে। করোনা পরিস্থিতির উন্নতি লক্ষ্য করা যাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।