ঢাকাWednesday , 15 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে আরও ২৪ জনের করেনা শনাক্ত

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১০৯৩ জনে।
গত ২৪ ঘন্টায় ২৪ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৯১ জন। বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮১ জন। এ ছাড়াও ৫ উপজেলায় মারা গেছেন ২০ জন। আজ বুধবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান।

তিনি আরও জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১২ জন, টুঙ্গিপাড়ায় ৫ জন, মুকসুদপুরে ১ জন, কোটালীপাড়ায় ২ জন, কাশিয়ানীতে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

এ পর্যন্ত ৬৩৫৮ টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২১০ জন, কাশিয়ানীতে ২০১ জন, গোপালগঞ্জ সদরে ৩৩৭ জন, টুঙ্গিপাড়ায় ১৭৯ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৬৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৮৩ জন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।