ঢাকাWednesday , 12 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জের মুকসুদপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত-২০

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাশবাড়ীয়া গ্রামে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।
বুধবার ভোরে বাশবাড়ীয়া ইউনিয়ন পরিষদ ভবনের সামনে বাশবাড়ীয়া দক্ষিণপাড়া ও আদম বংশের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।
গুরুতর আহত ৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তারা হলেন, শিপুল মুন্সি(২৬), তরিকুল মোল্লা (৩৫), মোঃ নিশান শেখ (৪০), শাওন শেখ (৩০) ও পলাশ মুন্সি (৪৫)। অপর আহতরা মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।
এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, ওই এলাকার আদম বংশের নেতা ও বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার দেলোয়ার হোসেন ও বাঁশবাড়ীয়া দক্ষিণ পাড়ার পলাশ মুন্সির মধ্যে উপজেলা নির্বচনে প্রার্থীকে সমর্থন দেওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্ব ও বিরোধ চলে আসছিল।
ঈদের পরদিন এলাকায় বিধবা ও প্রতিবন্ধী ভাতাসহ অন্যান্য ভাতা প্রদানের ক্ষেত্রে ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের কিছু অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করেন পলাশ মুন্সী। এতে দোলোয়ার মেম্বার তার উপর ক্ষুদ্ধ হন। এরই ধারাবাহিকতায় বুধবার ভোরে ইউনিয়ন পরিষদের সামনে দু’পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। ঘন্টাকাল ব্যাপি সংঘর্ষে লাঠি সোঠা ও ইটপাটকেলের আঘাতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল পাশা জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কেউ বিশৃংঙ্খলা করার চেষ্টা করলে তাদের আইনের আওতায় আনা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।