গোবিন্দগঞ্জ পৌর ৩নং ওয়ার্ডে সমাজ সেবক মুকিতুর রহমান রাফির খাদ্য সামগ্রী বিতরন

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের ৩নং ওয়ার্ডের চারটি গ্রামে করোনা ভাইরাস সংকট মোকাবিলায় সামাজিক দুরুত্ব বজায় রেখে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ বুধবার বিকালে ৩নং ওয়ার্ডের আরজি খলসী, কালিকাডোবা, ববনপুর, ও শাহপাড়া খলসী গ্রামে প্রায় ৭৫০টি কর্মহীন পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করেন, তরুন সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব তরিকুল ইসলাম সাব্বির, তরুন সমাজ সেবক শাহীন সরকার, প্রফেসর শাখাওয়াত, উপজেলা ছাত্রলীগের সদস্য রওশন কবির ছনি, গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আরাফাতুল ইসলাম অহন, শাহ্ ফেরদাউস আলম মুকু বননপুর ক্লাবের নেতৃবৃন্দ ,শাহ মোঃ আঃ রাজ্জাক, শহিদুল আকন্দ, শাহ মোঃ রুকু, আঃরশিদ, শাহ মোঃ মাছুদ প্রমুখ।

মুকিতুর রহমান রাফি জানান, করোনা ভাইরাসের প্রার্দুভাবে মানুষ গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়েছে। দরিদ্র, নিম্ন আয়ের, নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষগুলো চরম বেকায়দায় পড়েছে। তাই কর্মহীন এই পরিবারগুলোর সহযোগিতায় সকল স্বচ্ছল মানুষদের এগিয়ে আসা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *