শিরোনাম

গোবিন্দগঞ্জ পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের বাজেট ঘোষণা

Spread the love

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৯ জুন) দুপুরে পৌরসভা মিলনাতায়নে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র মো: আতাউর রহমান সরকার এই বাজেট ঘোষণা করেন।

২০১৯-২০ অর্থ বছরের মোট প্রস্তাবিত উন্নয়ন ও রাজস্ব আয় ২৬ কোটি ২১ লক্ষ ৯৩ হাজার ৬শত ৮৮ টাকা, ও ব্যয় ধরা হয়েছে ২৬ কোটি ১৬ লক্ষ ৭৬ হাজার ৮শত টাকা। এবং বাজেট উদ্বৃত্ত ৫ লক্ষ ১৬ হাজার ৮শত ৮৮ টাকা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, পৌর প্যানেল মেয়র-১ ও উপজেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুদ রানা বাপ্পী,প্যানেল মেয়র২ রিমন তালুকদার, কাউন্সিলর শাহীন আকন্দ, কাউন্সিলর মোখলেছ, ব্যবসায়ী, সুধীজন,পৌর কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র আতাউর রহমান সরকার বলেন, এই শহর হবে স্বপ্নের শহর, সকলের শহর। এই শহরের উন্নয়নে আমরা দলমত নির্বিশেষে সকলেই এগিয়ে আসব এই আমার প্রত্যাশা। বাজেটে পৌরসভার ড্রেনেজ, পৌর বাজারের যানজট নিরসন, রাস্তাঘাট নির্মাণ, ধর্মীয়/শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন, সড়ক বাতি, বর্জ্য অপসারণ, মশক নিধন, হাটবাজার এবং অবকাঠামো নির্মাণে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। বাজেট বাস্তবায়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও কাউন্সিলরসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *