ঢাকাMonday , 26 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

Link Copied!

রেজুয়ান খান রিকন/রিমন রাজভর, এনবিনিউজ একাত্তর:- আজ ২৬শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতার ঘোষণায় উজ্জীবিত হয়ে মুক্তিযুদ্ধ করে অনেক ত্যাগ ও রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে বাংলাদেশ।

৪৭তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে সূর্যোদয়ের সাথে সাথে প্রতি বছরের মতো এবারো পুলিশ প্রশাসনের তত্ত্বাবধানে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে শুরু হয় আয়োজন। পরবর্তীতে সকল শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় শহীদ স্মৃস্তম্ভে। গোবিন্দগঞ্জ উপজেলার সর্বত্রই বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

আজ সোমবার প্রথম প্রহরে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে শহীদ বেদীতে,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে, সৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করে বিনম্র শ্রদ্ধা নিবেদন শেষে গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বর্নাঢ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শীলাব্রত কর্মকারের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, ৩২-গাইবান্ধা, ৪-গোবিন্দগঞ্জ অাসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি,

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার,সহকারী কমিশনার ভূমি আব্দুর রাফিউল আলম,উপজেলা প্যানেল চেয়ারম্যান আক্তারা বেগম রুপা, ওসি মুজিবুর রহমান পিপিএম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সাধারন সম্পাদক মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইইপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন,

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম প্রধান শাহীন,উপজেলা আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মুকিতুর রহমান রাফি, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম আজাদ,প্রধান শিক্ষক এ,বিএম কামরুল হুদা সহ অন‌্যান্য নেতৃবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।