ঢাকাWednesday , 21 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গিদারী ইউপির অগ্নিদগ্ধে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশেঃ গাইবান্ধা জেলা প্রশাসক

Link Copied!

ওয়াহেদুজ্জামান : গাইবান্ধা সদর উপজেলায় গিদারী ইউপির  বসতবাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ২০ মার্চ ১১ ঘটিকায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে  ত্রান বিতরন করা হয়।  এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক  গৌতমচন্দ্র পাল , উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম,  গিদারী ইউপি চেয়ারম্যান, হারুন অর রশিদ (ইদু), ১নং ওয়ার্ড সদস্য, মোকলেছুর রহমান (মিঠু)প্রমুখ। অগ্নিদগ্ধে ক্ষতিগ্রস্ত ১৩ পরিবারের প্রত্যেকের মাঝে , ২ বান্ডিল ঢেউটিন, নগদ ৬০০০ টাকা ,  ৩০ কেজি চাউল, বিতরন করেন। ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্দেশ্যে ডিসি  বলেন, পূর্বশত্রুতা জের ধরে নয়, কেবল  আপনাদের অসাবধানতা,  অসতর্কতা , ত্রুটির কারনে, এ দূর্ঘটনা ঘটেছে, আগামী দিনে আপনারা সর্তকতার সাথে পথ চলবেন,রাত্রিকালীন শোবার আগে আপনাদের  রান্না ঘরের  চুলার আগুন ভাল করে নিভিয়ে নিবেন,  মশার কয়েল, কেরোসিন তেল নিরাপদে রাখবেন।  আমরা আপনাদের পাশে আছি, সার্বিক  সহযোগিতা করছি, প্রয়োজনে আগামী দিনে সহযোগিতা  করবেন বলে  জানান  এবং অনাকাংঙ্খিত ঘটোনার জন্য দুঃখ প্রকাশ করে সকলকে ধৈর্যশীল হবার আহবান করেন, অগ্নিদগ্ধে যে সকল শিক্ষার্থীর পাঠ্যবই নষ্ট হয়েছে দ্রুত নতুন পাঠ্যবই পৌছানোর আশ্বাস দেন তিনি।
উল্লেখ্য যে গত রবিবার ১৮ মার্চ রাত্রিবেলা ৮:৩০  দিকে গিদারী ইউনিয়নের, উত্তর গিদারীর   পোড়ারভিটা গ্রামে  অগ্নিকান্ডে  ১৩টি পরিবারের ১৭টি ঘর, নগদ ১লক্ষ  টাকা, গৃহপালিত পশু, অটোভ্যান, বাই-সাইকেল সহ প্রায় ১২ লক্ষাধিক টাকার মালামাল অগ্নিদগ্ধে ভষ্মিভূত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।