ঢাকাTuesday , 27 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় ৯ দিনে ৫২ জুয়ারী আটক

Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: শুধু মাদক নয় গাইবান্ধা জেলা ডিবি পুলিশ গত ৯ দিনে মাদকের পাশাপাশি জুয়া বিরোধী অভিযান পরিচালনা করে ৫২ জুয়ারী কে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।

জেলা পুলিশ সুত্রে জানাযায়, চৈত্র মাসে জেলার সকল থানায় অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের পূণ্যস্নান উপলক্ষে আয়োজিত মেলা সমূহে গাইবান্ধার পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার নির্দেশে মাদকের পাশাপাশি জুয়ারুদের বিরুদ্ধে সাড়াশি অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।

সেই অভিযানের অংশ হিসাবে গত ১৭/৩/১৮ তাং ডিবিপুলিশ সাদুল্লাপুর থানার টুনিরচর মেলা হতে জুয়ারু (১) সাইফুল রতন(৪০) পিতা-মুনছুর মিয়া সাং-টুনিরচর (২)খায়রুল ইসলাম(৪২) পিতা মনির উদ্দিন সাং-গোবিন্দপুর(৩) আবু বক্কর(৫৫)পিতা-মৃত আবুল কাশেম সাং-কৃষ্টপুর (৪) রউফ(৩৭) খোকা মিয়া সাং-হিয়ালী সকলের থানা-সাদুল্যাপুর (৫) সাদেকুল(৩৫)পিতা-মৃত গুলমোহন সাং তালুকমন্দুয়ার(৬) সাইদুল ইসলাম(৫৪) পিতা-মৃত আজিজুর রহমান সাং-খামারটেঙ্গরজানি ও (৭)আব্দুল মালেক(৩৫) পিতা-মৃত দেলবর গাছু সাং-বিহারামপুর ও ৮)কাশেম(৩০)সাং কৃষ্টপুর সর্ব থানা-সাদুল্যাপুর ও জেলা-গাইবান্ধাদের গ্রেফতার পূর্বক জুয়া আইনে মামলা দায়ের করে।
একই তারিখে সাঘাটা থানা পুলিশ মান্দুরা মেলা হতে পেশাদার জুয়ারু ১)হারুন(৪০) ২)ফারুক(২৮) ৩)শহিদজ্জামান(২৮) ৪)ফিরোজ কবির(৪৮) ৫) মমিনুল(২৯) ৬)এজাদুল(২৬) ৭)রফিকুল(৩০)দের গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টে ৩০০/- টাকা করে জরিমানা করে।
২৩/৩/১৮ তাং ডিবিপুলিশ সদরের নশরতপুর মেলায় অভিযান চালিয়ে জুয়ারু১)আনোয়ার (২৯) ও ২)হাবিবুল(২৫)দ্বয়কে গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টের মাধ্যমে অর্থ দন্ড প্রদান করে।
২৪/৩/১৮ তাং ডিবিপুলিশ গোবিন্দগঞ্জ থানার রাখালবুরুজ মেলায় অভিযান চালিয়ে জুয়ারু১) সাজু(৩৫) ও ২)জাহিদুল(৪৫)দ্বয় কে গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদন্ড প্রদান করে।
গত ২৪/৩/১৮ খ্রী রাত্রিতে সদর থানা পুলিশ ছেরীমারা চরে অশ্লীল নৃত্য ও জুয়া খেলার অভিযোগে আসামী ১) শিউলী(২৫) ২)চাঁদনী(২৫) ৩)রোকসানা(২৫) ৪)প্রিয়াংকা(২৫) ৫)মনিরা(২৮) ৬)মতিউর(৩০) ৭)হাবিবুর(৩২) ৮)বায়েজিদ(৩১) ৯)কুদ্দস(৩০)দের গ্রেফতার পৃর্বক মোবাইল কোর্টে ২০০/- করে জরিমানা করে।
একই তারিখে সুন্দরগন্জ থানা পুলিশ সোনারায় মেলা হতে জুয়ারু ১)সাহিন(২৫) ২)মাহবুব(৩৫) ৩)ফুলমিয়া(২৮) দের গ্রেফতার জুয়া আইনে মামলা নং২২(৩)১৮ রুজু করা হয়।
এবং সুন্দরগন্জ থানা পুলিশ ২৫/৩/১৮ তাং রামজীবন মেলা হতে জুয়ারু ১)বকুল(৩২) ২)শাহআলম (২৫) ৩)শহিদুল(৩৪)দের গ্রেফতার পূর্বক জুয়া আইনে মামলা নং ২৪(৪)১৮ দায়ের করে।
একই তারিখে ডিবি পুলিশ পলাশবাড়ী থানার বেতকাপা মেলা হতে জুয়ারু১)কামরুজ্জান(৩৫) ২)
মেহেরুল(২৬) ৩)সোহেল(২৮) ৪)রিজু(২৬) ৫)তহিদুল(৩২)

এবং একই তারিখে ডিবি পুলিশ সুন্দরগঞ্জ থানার শোভাগন্জ মেলা হতে জুয়ারু১)আজাদ(২৮) ২) জাহান্গীর(২০) ৩)মোঃ আলী(২০)দের গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টে ২০০/- করে জরিমানা করা হয়।
গত ২৫/৩/১৮ তারিখে সদর থানা কুপতলা দূর্গাপুর মেলা হতে জুয়ারু ১)কবির(৩৫) ২)আনছার(৪৫) ৩) নুরনবী(৪০) ৪)হামিদুল(২৭) ৫)মইনুল(২৭) ৬)মমিন(৩২)দের গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টে ১ নং আসামীর ১৫ দিন ও বাকী আসামীদের ১ মাস করে জেল প্রদান করে।
২৫/৩/১৮ তাং গোবিন্দগঞ্জ থানা পুলিশ বড়দহ মেলায় অভিযান চালিয়ে জুয়ারু১)মোন্তাজ(২২) ২) সাইফুল(৩০)৩)ফজলুল(৩৫)৪) ফরিদুল(২৫) ও৫)নজির(৪৮)দের গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টের মাধ্যমে অর্থ দন্ড প্রদান করে।
২৫/৩/১৮ তাং সাদুল্লাপুর থানা পুলিশ বিভিন্ন মেলায় অভিযান চালিয়ে জুয়ারু১)আতিকুর(২০) ২)ফেরদৌস(৪০) ও ৩)লান্জ(২৫)দের গ্রেফতার পূর্বক মামলা নং২৮(৩)১৮ দায়ের করে।
উল্লেখ্য যে জুয়া বিরোধী অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।