ঢাকাThursday , 30 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার পুলিশ সুপার ও গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মেহেরুননেছা বৃদ্ধাশ্রম পরিদর্শন

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ  অদ্য ৩০ জুলাই ২০২০ খ্রিঃ দুপুর ২টায় গাইবান্ধা জেলার মানবিক পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম মহোদয় গোবিন্দগঞ্জ থানাধীন ফুলবাড়ি ইউপির ছোট সোহাগি গ্রামের মেহেরুননেছা বৃদ্ধাশ্রম পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি বৃদ্ধাশ্রমের বৃদ্ধ-বৃদ্ধাদের জীবন-যাপনের চিত্র ঘুরেফিরে দেখেন।বৃদ্ধ- বৃদ্ধারা পুলিশ সুপার মহোদয় কে কাছে পেয়ে আবেগে আপ্লূত হয়ে পরেন।এবং তাদের প্রতি মাসের খাবারের জন্য প্রয়োজনী চাল সরবরাহ করা সহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর রাখার নিমিত্তে পুলিশ সুপার মহোদয়ের জন্য প্রাণ খুলে দোয়া করেন। পুলিশ সুপার মহোদয়ও তাদের পাশে থাকবার কথা দেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় বৃদ্ধাশ্রম চত্বরে একটি নারিকেল গাছ লাগান
এবং এ সময় পুলিশ সুপার মহোদয়ের সফর সংগী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব আবু খায়ের ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান দ্বয় ও একটি করে গাছ লাগান।

এর আগে সকাল ১১.৩০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রামকৃষ্ণ বর্মণ ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব শফিউল ইসলাম মন্ডল দ্বয় ও মেহেরুননেছা বৃদ্ধাশ্রম পরিদর্শন করেন এবং বৃদ্ধ ও বৃদ্ধাদের ঈদুল আজহা উপলক্ষে শাড়ি, লুংগি, একটি খাসি ও ৫টি স্টিলের খাট উপহার দেন। এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সমাজসেবা অফিসার দ্বয়ও বৃদ্ধাশ্রম চত্বরে ২টি গাছ লাগান।এসময় ও অফিসার ইনচার্জ গোবিন্দগঞ্জ তাদের সাথে ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।