ঢাকাSunday , 9 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটবাজারের জলাবদ্ধতা নিরসনে উপজেলা পরিষদের উদ্যোগে কাজ শুরু

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার থেকেঃ

কক্সবাজার-টেকনাফ সড়কের বাণিজ্যিক এলাকা কোটবাজারের জলাবদ্ধতা ও রাস্তা নিয়ে সাধারণ জনগণের ফেসবুকে জনদূর্ভোগের ছবি ও স্ট্যাটাসসহ সম্মিলিত প্রতিবাদের প্রেক্ষিতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন উখিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও)মোঃ নিকারুজ্জামান চৌধুরী এবং উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

গত শুত্রুবার রাত থেকে সড়ক মেরামতের কাজ শুরু হয়ে শনিবার রাত পর্যস্ত চলে। আপাতত ইট বসিয়ে সড়ক চলাচল উপযোগী করা হয়েছে। রবিবারও কাজ চলবে পাশাপাশি রাস্তার পাশের অবৈধ স্থাপনা সরিয়ে নিতে মাইকিং করার সিদ্ধান্ত নিয়েছে। এ ব্যাপারে ইউএনও নিকারুজ্জামান চৌধুরী বলেন, কোটবাজারের ব্যাপারে আমি সড়ক বিভাগের সাথে কথা বলেছি, তাঁরা কথা রাখেনি। তাই আমি শুত্রুবার রাতে স্থানীয় চেয়ারম্যানের সাথে কথা বলে পানি সরানোর ব্যবস্থা করেছি। শনিবার আমি ও উপজেলা চেয়ারম্যান গিয়ে পুরো কাজ তদারকি করেছি। ইট বসিয়ে সড়ক চলাচল উপযোগী করা হয়েছে। রবিবারও কাজ করা হবে। পাশাপাশি মাইকিং করা হবে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে। ড্রেন গুলো পরিস্কার করতে হবে। রাস্তার পাশে যাতে ময়লা আবর্জনা না থাকে সে ব্যাপারে স্থানীয় জনগণকে সজাগ থাকতে হবে। জনগনের কষ্ট লাগবে চেষ্টা করে যাচ্ছে প্রশাসন। এতে সবার সহযোগিতা দরকার।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।