ঢাকাSaturday , 12 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে সরকারি কর্মকর্তা-কর্মচারিদের প্রতিবাদ সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠিত

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান এই শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে কুড়িগ্রাম জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রতিবাদ সমাবেশ ও আলোচনাসভার আয়োজন করেছে। শনিবার সকালে কুড়িগ্রাম কলেজমোড়স্থ শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় বক্তব্য রাখেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিজ্ঞ নারী ও শিশু জজ অম্লান কুসুম বিষ্ণু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সুজাউদ্দৌলা, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান,  কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, খামারবাড়ীর উপপরিচালক মঞ্জুরুল হক, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাসুদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, বিচার বিভাগসহ সরকারি পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন। বক্তারা বলেন, জাতির পিতার মর্যাদা রক্ষা করা শুধু সাংবিধানিক বিধিবিধান নয়। বঙ্গবন্ধু সার্বজনিন। তিনি কোন দল বা গোষ্ঠীর নন। তিনি বাঙালী জাতির সত্বা। তাকে আঘাত করা মানে সংবিধানকে আঘাত করা। বাঙালী জাতির চেতনাকে অপমান করা। বঙ্গবন্ধুকে রাজনৈতিকভাবে ব্যবহার না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।