ঢাকাSunday , 21 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে যমুনা টিভির প্রতিনিধি নাজমুল হোসেন ওপর হামলায় নিন্দার ঝড়

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নে ২০ জুন বিকেলে তিস্তা নদী ভাঙ্গণের সংবাদ সংগ্রহ করতে গিয়ে দূষ্কৃতিকারী সোহেল, কোয়েল আক্কাস আলী, সেতু, লুৎফর, আতিকুর, চাঁদ মিয়া ও সালামসহ অজ্ঞাতনামা ২০-২৫জন যমুনা টেলিভিশন, জাগো নিউজ ২৪ ডট কম এর জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম টেলিভিশন রিপোর্টার্স ফোরামের সদস্য সচিব নাজমুল হোসেন, ক্যামেরা পার্সন কবির হোসেন ও ভূবন কুমার হামলার শিকার হয়েছেন। এসময় দূষ্কৃতিকারীরা ক্যামেরা ছিনতাই করে। এ খবর ছড়িয়ে পড়লে কুড়িগ্রাম জেলার সাংবাদিক মহলের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। ২১ জুন রবিবার এ প্রতিবেদক সাথে মুঠোফোনে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজু সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, দূষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এ ঘটনায় প্রেসক্লাব উলিপুর আহবায়ক, লক্ষন সেন গুপ্ত ও সদ্স্য সচিব আল এনায়েত করিম রনি ৷ এ নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ কঠোর আন্দোলনের হুঁশিয়ারি জানিয়েছেন। সেই সাথে তারা দ্রুত হামলাকারিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

এছাড়া কুড়িগ্রাম প্রেসক্লাব, সভাপতি ,অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব৷ কুড়িগ্রাম টেলিভিশন রিপোর্টার্স ফোরামের আহ্বায়ক, হুমায়ুন কবির সূর্য্য রৌমারী প্রেসক্লাব, প্রেসক্লাব রাজারহাটসহ বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন তীব্র নিন্দা জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।