ঢাকাTuesday , 26 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কমিটি গঠন 

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা  প্রতিনিধিঃ
স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠিত  হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ডাঃ নির্মলেন্দু রায় (মানিক) সভাপতি এবং ডাঃ জি.এম আরিফুর রহমানকেে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
জানা গেছে, ঘোষিত কমিটি  নেতাদ্বয় কে আগামী ৭ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
সাবেক ছাত্রলীগ নেতা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর (দক্ষিণ) ও  স্বাচিপ কুড়িগ্রাম জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ জি.এম আরিফুর রহমান আরিফ স্বাচিপ কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়
অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন জেলা আওয়ামিলীগের সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী,  যুবলীগের যুগ্ম আহবায়ক রেদওয়ানুল হক দুলাল,মমিনুর রহমান মমিন,জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, কুড়িগ্রাম উন্নয়ন ফোরামের আহবায়ক খ.ম আতাউর রহমান বিপ্লব সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।
অভিনন্দন জানানোর  পাশাপাশি জেলার স্বাস্থ্যসেবার মান আরও উন্নিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।