রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
কুড়িগ্রামে রেলের জমি থেকে উচ্ছেদকৃত বাস্তহারাদের ডিসি অফিস অবস্থান কর্মসূচি জয়পুরহাট পৌরসভার সীমানা বর্ধিত করে পল্লী এলাকাকে সংযুক্ত করার প্রতিবাদ গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া ‘আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় তখন যখন আমি কেবিসি জিতি’ -সুশীল কুমার। রাণীশংকৈলে পেঁয়াজে গড়ম ঝাঁঝ, প্রতিকেজি পেঁয়াজ ১০০ টাকা নড়াইল কালনা সড়কের উপরে মাছের  আড়ৎ  রাণীশংকৈল পৌরসভা নির্বাচন, সাম্ভাব্য প্রার্থীদের আগাম গণসংযোগ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে পলাতক দুই আসামি ৯৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার   
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম রংপুর মহাসড়কের আরডিআরএস বাজারের কাছে বিআরটিসি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ৩জন একই পরিবারের সদস্য। এছাড়াও প্রাইভেট কারের চালকও নিহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৫৬৮৮) বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো-গ ২৫-৯৫৯৫) মুখোমুখি ধাক্কা দিলে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে প্রাইভেট কারের চালক নরসিংদী শহরের মৃত: শাহেদ আলীর ছেলে সোহেল মিয়া ও যাত্রী নরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫) ও ছেলে বেলাল হোসেন (২৬) হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় আহত হয় আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও প্রাইভেট কারের সহকারি চালক সোহেল মিয়ার ভাতিজা ও জালাল উদ্দিনের ছেলে ওয়াসিম। দুর্ঘটনার পর দুই ঘন্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আহতদের উদ্ধার করে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়। মর্মান্তিক এ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম এনবিনিউজকে জানান, বিআরটিসি বাসটি চিলমারী থেকে গোপালগঞ্জের দিকে এবং প্রাইভেট কারটি নরসিংদী জেলা থেকে কুড়িগ্রামের উলিপুর উপজেলায় আত্মীয়র বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিল। আরডিআরএস বাজারের কাছে দুর্ঘটনার পর বিআরটিসি চালক পালিয়ে যায়। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে ৩জন মারা যায়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেদওয়ান ফেরদৌস সজীব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এনবিনিউজকে জানান, একজন ঘটনাস্থলে এবং ৩জন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host