ঢাকাTuesday , 30 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে মাদকের অভিযোগে ছেলে জেলে থাকার কথা শুনে মায়ের মৃত্যু 

Link Copied!

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বহনের অভিযোগে ছবিদুল হক ৩৫ নামের আসামী করে জেলে পাঠানোর কথা শুনে স্ট্রোকে মায়ের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ছবিদুল হক (৩৫) একজন অটোচালক, সে ফুলবাড়ি  উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের নজির হোসেনের ছেলে।
জানা যায়, শেখ হাসিনা ধরলা সেতু পার হওয়ার সময়  অটো চেক করে অটোতে থাকা যাত্রী শাহালমের চালের বস্তার ভেতরে ৫ কেজি গাঁজা পায় ফুলবাড়ি পুলিশ প্রশাসন।  পরে বস্তার মালিক শাহআলম ও অটোচালক ছবিদুলকে অটোসহ থানায় নিয়ে আসে। 
খবর পেয়ে ছবিদুলের স্ত্রী ফরিদা বেগম, বাবা নজির হোসেন, মা ছকিলা বেগম, শশুর ফজলু মিয়াসহ ছেলে ও মেয়ে থানায় ছুটে আসেন। দুপুরে থানা পুলিশ ছবিদুলকে কুড়িগ্রাম জেলে পাঠালে তারা সবাই শোকে বাড়িতে ফিরতে শুরু করেন। বাড়ি ফেরার আগেই নিজ গ্রামের জোবেদ আলী ব্যাপারীর বাড়ির সামনের রাস্তায় স্ট্রোক করে মারা যান ছবিদুলের মা ছকিলা বেগম(৫২)।ছবিদুলের স্ত্রী ফরিদা বেগম জানান, সারা গ্রামে খবর নিয়ে দেখেন আমার স্বামী কোনোদিন দুই নম্বরি ব্যবসা করে নাই। আমরা গরিব মানুষ। সংসারে আমার স্বামী ছাড়া আয় রোজগার করার আর কেউ নাই। অনেক কষ্টে কিস্তিতে অটো ক্রয় করে আমার স্বামী অটো চালায়। সেটা দিয়ে ছেলে মেয়ের পড়ালেখা ও কোনো রকমে সংসার চলে। এভাবে আমার নিরাপরাধ স্বামীকে মাদক মামলায় ফাঁসানোয় শোকে আমার শাশুড়িও স্ট্রোক করে মারা গেল। এখন আমাদের কি হবে।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, সকাল বেলা শেখ হাসিনা ধরলা ব্রীজে টহলরত পুলিশের হাতে মাদক(গাঁজা)সহ আটক হয় মাদকব্যবসায়ী শাহআলম ও তার সহযোগী অটো চালক ছবিদুল। আজ দুপুরের দিকে তাদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। ছবিদুলের মায়ের মৃত্যুর বিষয়ে জানতে চাইলে উক্ত কর্মকর্তা জানান, মারা যাওয়ার বিষয়টি প্রাসাঙ্গিক নয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।