ঢাকাFriday , 17 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে মসজিদের দান বাক্স থেকে লক্ষাধিক চুরি সংঘটিত 

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামে গত কয়েকদিনে ব্যবধানে কয়েকটি মসজিদের ভেতর থেকে লক্ষাধিক টাকা চুরি সংঘটিত হয়েছে। এ নিয়ে মুসল্লিদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
মসজিদ সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলা সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চরসিতাইঝাড় সবুজ পাড়া জামে মসজিদে প্রায় ২০ হাজার টাকা। পাঁচগাছী ইউনিয়নের গারু হারা ওয়াবদা বাজার জামে মসজিদ থেকে প্রায় ৩০ হাজার। ও উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের মাস্টার পাড়া জামে মসজিদের গত বুধবার  আনুমানিক  যোহর বাদ দান বাক্সের  তালা ভেঙ্গে প্রায় ১০ হাজার টাকা। পার্শ্ববর্তী গ্রামের সরকারপাড়া জামে মসজিদ থেকে প্রায় ৪০ হাজার টাকা দুইবার। বেশ কিছুদিন হইতে এসব মসজিদে কে বা কাহারা একটি সংবদ্ধ চোরাকারবারী দল সংবদ্ধ হয়ে মসজিদের ভিতরে প্রবেশ করে তালা ভেঙ্গে দান বাক্স থেকে টাকা চুরি করে নিয়ে যাচ্ছে। মাস্টার পাড়া জামে মসজিদ সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল সরকার জানায় মসজিদে চুরির ঘটনা একটি দুঃখজনক ঘটনা কে বা কাহারা চুরি করতেছে এখনো জানা যায়নি তবে অনুসন্ধান চলছে। মসজিদের ভেতর থেকে টাকা চুরির ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়লে মসজিদের দায়িত্ব মোয়াজ্জেম সতর্ক হচ্ছে। এবং স্থানীয় মুসল্লিদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এসব ঘটনায় পুলিশের কাছে এখনো অভিযোগ দায়ের করার খবর পাওয়া যায়নি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।