ঢাকাTuesday , 7 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে অ্যাম্বুলেন্স দিয়ে লাশ সাজিয়ে মাদক পাচারের সময় মাদক ও গাড়ী আটক ড্রাইভার পালাতক

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ২৫০পিস ফেন্সিডিল ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। যার আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা।
এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ ১১৩৫৪৫) আটক করা হয়। তবে চালক পালিয়ে যায়। গত সোমবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী উপজেলা সদরের ফুলবাড়ী -নাগেশ্বরী সড়ক থেকে এসব মাদক উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, মাদকবাহী ওই অ্যাম্বুলেন্সটি নাগেশ্বরী থেকে ফুলবাড়ী ব্র্যাক মোড় হয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিল।  এ সময় থানা পুলিশের টহল জীপের সাইরেন শুনে গতি পরিবর্তন করে দ্রুত গতিতে ফুলবাড়ী বাজারের দিকে পালিয়ে যাওয়ার সময় ওই স্থানে অ্যাম্বুলেন্স রেখে চালক পালিয়ে যায়। এ সময় তল্লাশি চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।
পুলিশ আরও জানায়, চালক এসব মাদক সিটের ওপরে চাদর দিয়ে ঢেকে লাশের মতো করে রাখে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, এ ব্যাপারে পলাতক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।