ঢাকাTuesday , 15 September 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের উলিপুরে ফেন্সিডিল হিরোইন সহ দুই জনকে গ্রেফতার

Link Copied!

রুহুল আমিন রুকু কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে  পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯৯ বোতল ফেনসিডিল এক গ্রাম হিরোইন সহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে উলিপুর থানা পুলিশ।
ঘটনাস্থলে আটক ব্যাগ সহ শফিকুল ও সামিউল।
পুলিশ সূত্রে জানা যায়,সোমবার (১৪ ই সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মশিউর রহমান  এস আই রাসেল, এএসআই সন্চয় দেব, কনস্টেবল হারুন উলিপুর পৌরসভা পুর্ববাজার রেল গেট সংলগ্ন সরদারপারা এলাকায়  অভিযান পরিচালনা করে ১৫০ সিসি বাজাজ পালসার গাড়ীকে ধাওয়া করে একটি প্রিন্ট লাল রংয়ের ব্যাগ সহ শফিকুল ও সামিউল নামে দুইজনকে  আটক করে।  উলিপুর থানার ওসি তদন্ত ঘটনাস্থলে এসে ব্যাগে ৯৯ বোতল ফেনসিডিল ও এক গ্রাম হিরোইন সহ তাদের গ্রেফতার  করেন।
আটককৃতরা হলো কুড়িগ্রাম পৌরসভা টাপু ভেলাগোপা এলাকার মৃত আজিজুল ইসলামের পুত্র মোঃ শফিকুল ইসলাম (২৮)ও কুড়িগ্রাম নাজিরা মিয়াপারা এলাকার আঃ লতিফের পুত্র মোঃ সামিউল ইসলাম (২৬)।
উলিপুর থানার তদন্ত ওসি মোঃ রুহুল আমিন মাদক বিরোধী অভিযানে মাদকসহ দুইজনকে আটকের বিষয়টি স্মীকার করে বলেন, আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু ও জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।