শুক্রবার, ১০ Jul ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ কুড়িগ্রাম হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনকের ছবি শাস্তির দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে যুবক নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘর লুটপাট ও এলাকা মানুষ শূণ্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দুর্নীতি নিয়ে তদন্তঃ কঠোর অবস্থানে স্বাস্থ্য মন্ত্রণালয় ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু গোপালগঞ্জে শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নামে প্রতিষ্ঠিত বিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করতে তৎপর একটি চক্র আগামীকাল চন্দ্রগ্রহণ করোনায় যাদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি ডিটেনশন সেন্টার থেকে ৮৩ বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাজাদা পুলিশের খাঁচায় !   

কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাজাদা পুলিশের খাঁচায় !   

এম সাঈদ।।
একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানায়, জমি দখল, চাঁদাবাজি ও অবৈধ ভাবে বিপুল পরিমাণ  সম্পদ অর্জনের অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে  উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, ২টি সিআর ও ১টি জিআর মামলার আদলতের গ্রেফতারী পরোয়ানায় কলারোয়া থানা পুলিশ মঙ্গলবার মধ্যরাতে শাহাজাদার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার বাড়ি থেকে কাগজপত্র বিহীন ১৪টি মোটরসাইকেল, ননজুডিশিয়াল ষ্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক বইও উদ্ধার করা হয়।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াস সাংবাদিকদের আটকের বিষয়টি নিশ্চিত করে  বলেন, ভাইস চেয়ারম্যান শাহাজাদার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট ছাড়াও জমি দখল, চাঁদাবাজি ও অবৈধ ভাবে বিপুল পরিমাণ  সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এছাড়া তার বাড়ি থেকে উদ্ধার হওয়া অবৈধ মালপত্রের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়াও হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host