ঢাকাThursday , 16 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাজাদা পুলিশের খাঁচায় !   

Link Copied!

এম সাঈদ।।
একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানায়, জমি দখল, চাঁদাবাজি ও অবৈধ ভাবে বিপুল পরিমাণ  সম্পদ অর্জনের অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে  উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, ২টি সিআর ও ১টি জিআর মামলার আদলতের গ্রেফতারী পরোয়ানায় কলারোয়া থানা পুলিশ মঙ্গলবার মধ্যরাতে শাহাজাদার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার বাড়ি থেকে কাগজপত্র বিহীন ১৪টি মোটরসাইকেল, ননজুডিশিয়াল ষ্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক বইও উদ্ধার করা হয়।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াস সাংবাদিকদের আটকের বিষয়টি নিশ্চিত করে  বলেন, ভাইস চেয়ারম্যান শাহাজাদার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট ছাড়াও জমি দখল, চাঁদাবাজি ও অবৈধ ভাবে বিপুল পরিমাণ  সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এছাড়া তার বাড়ি থেকে উদ্ধার হওয়া অবৈধ মালপত্রের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়াও হবে বলে তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।