ঢাকাMonday , 29 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভ্যাকসিনের ডাটাবেজের জন্য ২ কোটি ৮৮ লাখ টাকা বরাদ্দ চেয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

Link Copied!

করোনা ভ্যাকসিনের ডাটাবেজের জন্য ২ কোটি ৮৮ লাখ টাকা বরাদ্দ চেয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ। সম্প্রতি স্বাস্থ্য সেবা বিভাগের বাজেট অধিশাখা থেকে এ বরাদ্দ চেয়ে অর্থ সচিবকে চিঠি দেয়া হয়েছে।

চিঠিতে ২০২০-২১ অর্থবছরে সংশোধিত বাজেটে স্বাস্থ্য সেবা বিভাগের সাধারণ থোক বরাদ্দ খাতে বরাদ্দকৃত ৭৮ কোটি ৮০ লাখ টাকার অব্যয়িত অর্থ হতে স্বাস্থ্য অধিদফতরের অনুকূলে কোভিড-১৯ প্রতিরোধক ভ্যাকসিন কার্যক্রমের জন্য ডাটাবেজ খাতে ২ কোটি ৮৮ লাখ ৮১ হাজার টাকা পুনঃউপযোজনপূর্বক বরাদ্দ দেয়ার জন্য অনুরোধ করা হয়।

করোনাভাইরাস প্রতিরোধে ভ্যাকসিন কার্যক্রমের আওতায় স্বাস্থ্য অধিদফতরের প্রস্তাবনা অনুযায়ী চলতি ২০২০-২১ অর্থবছরের বাজেটে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলা তহবিল থেকে অধিদফতরের অনুকূলে চার দফায় ১ হাজার ৫৫১ কোটি ৯৩ লাখ ৮৭ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়।

তবে এর আগে ডাটাবেজ খাতে ২ কোটি টাকার বরাদ্দ থেকে সুরক্ষা অ্যাপস তৈরিতে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলকে ১ কোটি ৭৭ লাখ ৭৮ হাজার টাকা পরিশোধ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।