কমলনগরে স্কুলছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার-৪

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের পাঁচদিন পর শরীফ হোসেন (১২) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে নিহতের মা রুমা বেগম বাদি হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। মামলায় মৎস্য খামারের কেয়ারটেকার মো. রফিক, নিহতের সৎ ভাই মো. কালু মিয়া, আরিফকে একই এলাকার পান্না নামের এক মহিলাকে গ্রেফতার দেখিয়ে ১৬৪ধারা জবানবন্দির জন্য লক্ষ্মীপুর আদালতে পাঠানো হয়। শরীফ উপজেলার চরফলকন এলাকার ফারুক ফলোয়ানের ছেলে। সে স্থানীয় মাওলানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিলো।
প্রসঙ্গত : শরীফের বাবা ফারুক ফলোয়ান উপজেলার পাটারীরহাট ইউনিয়নের আইয়ুবনগর এলাকার কালাম মাস্টারের কাছ থেকে মাছের খামার লিজ নিয়ে দীর্ঘদিন ধরে মাছচাষ করে আসছেন। শনিবার (৩১মার্চ) রাতে পাহারা দেওয়ার জন্য শরীফ ওই খামারে যায়। ওই রাতে মাছের খামার থেকে সে নিখোঁজ হয়। পরের দিন শরীফের বাবা কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের পাঁচদিন পর বৃহস্পতিবার সকালে ওই মাছের খামার থেকে পাঁচশ’ মিটার দূরের একটি সয়াবিন ক্ষেত থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা সেখানে শরীফের লাশ দেখতে পান। পরে পুলিশ গিয়ে সেখান থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করেন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, নিহতের ঘটনায় মাছের খামারের কেয়ারটেকার রফিক, তার দুই সৎ ভাই ও এক মহিলাকে গ্রেফতার দেখানো হয়েছে।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More