ঢাকাMonday , 24 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার-টেকনাফ সড়কে র‍্যাবের অভিযানে ৭০ লাখ টাকার ইয়াবাসহ আটক-১ ট্রাক জব্দ

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার থেকেঃ

কক্সবাজার-টেকনাফ সড়কের চেইন্দা এলাকায় র‍্যাব ১৫ এর এক অভিযানে ইয়াবা ও ট্রাকসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। এসময় পাচার কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান মামুন প্রেরিত এক মেইল বার্তায় জানায়,২৩ জুন রবিবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা হতে আগত একটি নীল রংয়ের খালী পিকআপ যোগে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে টেকনাফ হতে “টেকনাফ-কক্সবাজার’ রোড দিয়ে কক্সবাজার শহরে প্রবেশ করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ২৩ জুন রবিবার সকালে র‌্যাবের একটি আভিযানিক দল রামুর চেইন্দা এলাকায় র‌্যাব-১৫ ব্যাটালিয়ন সদর দপ্তরের সামনের পাকা রাস্তায় চেকপোস্ট করাকালীন সন্দেহযুক্ত গাড়ীটি থামিয়ে তল্লাসী করে।এসময় র‌্যাব গাড়ীতে থাকা মোঃ ইউনুস ওরফে ফারুককে (২৪)হাতেনাতে গ্রেফতার করে। সে নোয়াখালীর চর জব্বারের রসুলপুর তাঁরা মার্কেট এলাকার মোঃ কামাল উদ্দিনের পুত্র।সে বর্তমানে সন্দীপের উত্তর উড়ির চরের মিয়াবাজারে বসবাস করছে। অভিযানে অপর আসামী ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া এলাকার মোঃ মোস্তফার পুত্র আক্তার (৩২ পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে আসামীর স্বীকারোক্তিতে গাড়ীতে (পিকআপ) এর সিটের নিচে লুকানো ১৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৭০ লক্ষ টাকা।
র‌্যাব-১৫ আরও জানায়,আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে, জব্দকৃত ইয়াবা ও ট্রাক সহ ধৃত আসামীকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।