কক্সবাজার জেলা যুবলীগের নতুন সেনাপতি দুই সোহেল!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)
অবশেষে কক্সবাজার জেলা যুবলীগের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক পদে শহিদুল হক সোহেল।বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে সম্মেলন শুরু হয়ে চলে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত। এরপর সন্ধ্যা ৭ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। ওই অধিবেশনে কাউন্সিলরদের ভোটে নতুন নেতৃত্ব নির্বাচিত হয়।কাউন্সিলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন সোহেল আহমদ বাহাদুর ও মোহাম্মদ শহিদুল্লাহ। এতে ২০৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন সোহেল আহমদ বাহাদুর।সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন শহিদুল হক সোহেল ও শোয়েব ইফতেখার । এতে ১৮৫ ভোটে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন শহিদুল হক সোহেল।
নির্বাচন শেষে রাত ৯টা ২০ মিনিটে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।
জেলা যুবলীগ সূত্র জানায়, ৩১১ ভোটের মধ্যে গ্রহণ হয় ৩০৭ ভোট। সম্মেলন ও কাউন্সিলে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটনেনি।নতুন কমিটি ঘোষণার মাধ্যমে খোরশেদ-মাবুর নেতৃত্বাধীন জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়। আজ থেকে কক্সবাজার জেলা যুবলীগের নেতৃত্ব দিবেন সোহেল আহমদ বাহাদুর ও শহিদুল হক সোহেল।উল্লেখ্য, টানা দুই মেয়াদে সফলতার সাথে জেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন খোরশেদ আলম। সর্বশেষ কমিটি গঠন করা হয় ২০০৯ সালে।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More