শিরোনাম

এনজিওতে স্থানীয়দের চাকরীর প্রয়োজন নেই-উখিয়া উপজেলা চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী 

Spread the love

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার থেকেঃ

এনজিও গুলোতে স্থানীয়দের চাকরির প্রয়োজন নেই উল্লেখ করে উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেছেন, যেসব শিক্ষার্থী এনজিও গুলোতে চাকরি করছে তাদের ছাটাই করা দরকার। এনজিও গুলোর কারনে শিক্ষা প্রতিষ্টান গুলোতে বেহাল অবস্থা,তারা শিক্ষার্থীদের চাকরি দেওয়ার ফলে শিক্ষা প্রতিষ্টান গুলোতে শিক্ষার্থী শুন্যের কৌঠায়। তাই স্থানীয়দের চাকরি দেওয়ার পরিবর্তে এনজিওগুলো রাস্তাঘাটের উন্নয়ন ও রাস্তার যানজট নিরসনে ভুমিকা রাখতে পারে।

বুধবার ১১ টায় উখিয়া উপজেলা সন্মেলন কক্ষে অনুষ্টিত এনজিও সংস্থা ব্রাক আয়োজিত অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উখিয়া সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় তিনি আরো বলেন,রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র আছে,ইয়াবা ব্যবসা হচ্ছে প্রতিনিয়ত তার উপর এনজিওগুলো রোহিঙ্গাদের নগদ টাকা দিচ্ছে। এটা কিন্ত সুখকর নয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সহকারী ক্যাম্প ইনচার্জ শহিদুল ইসলাম,সহকারী ক্যাম্প ইনচার্জ আতাউর রহমান,ব্রাকের হেড অব অপারেশন খালেদ মোর্শেদ,ব্রাকের উখিয়া ইনজার্জ ফারহান,জাহাংগীর আলম,উখিয়া রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম, উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন,সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *