একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না: গাইবান্ধা পুলিশ সুপার

গাইবান্ধা প্রতিনিধি: একটি দুর্ঘটনা একটি পরিবারের জন্য সারা জীবনের কান্না।শুধু আইন দিয়ে নয় সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সকলকে স্ব – স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। সড়ক মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে মালিক শ্রমিক সহ সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ।

আজ মঙ্গলবার (০৩ এপ্রিল) দুপুর ১২ টার দিকে ঢাকা- রংপুর জাতীয় মহাসড়কের পলাশবাড়ী চৌমাথা মোড়ে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরন ও চালকদের মাঝে ফুলের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া উপরোক্ত কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ সুপার সি সার্কেল রেজিনুর রহমান,গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাহামুদুল আলম, ট্রাফিক ইন্সপেক্টর আতাউর রহমান, বেলাল হোসেন ও সার্জেন আযম খান ছাড়া ও মোটর মালিক সমিতির সভাপতি এনামুল হক মকবুল, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান ছাড়া বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More