ঢাকাSaturday , 11 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে সমাজ কল্যাণ সোসাইটির দ্বি-বার্ষিক সম্মেলন  সভাপতি আতাউর , সম্পাদক সামছুল

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
 কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নে গত ২০১৯ ইং সালে একঝাঁক তরুণ যুবকের সম্মিলিত প্রচেষ্টায় “এসো মিলি ভ্রাতৃত্বের বন্ধনে, আমাদের একতা দেশের কল্যাণে” এই স্লোগানে তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি সেচ্ছাসেবী সংগঠন  প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ চালিয়ে যাচ্ছে সংগঠনটি। পরবর্তী সময় থেকে  বেশ জোরালো ভাবে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে সেবামূলক কার্যক্রম চলমান রয়েছে। তাছাড়া বিভিন্ন ইউনিয়নের কাজের গতিবেগ বাড়ানোর নিম্মিতে ইউনিয়ন কমিটি গঠনের কাজ শুরু করছেন। ইতিমধ্যেই থেতরাই, গুনাইগাছ, দলদলিয়া সহ ৩ টি ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে এছাড়াও বজরা ইউনিয়নেও কার্যক্রম চলমান রয়েছে।
 গতানুগতিক ধারায় আগানোর নিমিত্তে সৃজনশীল নেতৃত্বে সংগঠনকে আরও সুসংগঠিত করতে পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আজ শুক্রবার দ্বি-বার্ষিক সম্মেলনে আগামী ৩ বছরের জন্য  ৩৫ সদস্য বিশিষ্ট  তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি কেন্দ্রীয় কমিটি গঠন করা হয় এতে আতাউর রহমান কে পূনরায় সভাপতি, সামছুল আলম কে পূনরায় সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পদে নতুন মুখ রেজা আহমেদ সরকার কে দায়িত্ব দেওয়া হয়েছে।
গত শুক্রবার ১০ নভেম্বর  ২০২৩ ইং সংগঠনটির প্যাডে কেন্দ্রীয় কমিটির সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক সামছুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 গত কাল শুক্রবার রাতে বিষয়টি গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক সামছুল আলম।
সদ্য দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক রেজা আহমেদ সরকার  বলেন সবার মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়েছে। সকলের অকুণ্ঠ সমর্থনে যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁদেরকে জানাই অভিনন্দন। বিশেষ ধন্যবাদ জানাই যারা আমাদেরকে দায়িত্ব পালনের সুযোগ দিয়েছেন ।  নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালনে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে  সর্বোচ্চ আন্তরিকতার সহিত সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে  সাংগঠনিক অবকাঠামোর উন্নয়নে অংশীদার হওয়ার চেষ্টা করবো । সকলের  সৃজনশীল নেতৃত্বে  আগামীতে প্রতি ইউনিয়নে কমিটি গঠনের মাধ্যমে আমাদের কার্যক্রম  বেশ জোরালো ভাবে এগিয়ে যাবে   ইনশাআল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।