ঢাকাWednesday , 7 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে  থানার ওসি শীতার্ত পরিবারের মাঝে মধ্যরাতে শীতবস্ত্র বিতরণ

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ও পুলিশ পরিদর্শক(তদন্ত) তামবিরুল ইসলাম।
সোমবার গভীর রাতে থানা থেকে সাদামাটা পোশাকে বের হলেন থানার অফিসার ইনচার্জ ও তদন্ত। সাথে ক’জন পুলিশ সদস্য গাড়ি ভর্তি কম্বল নিয়ে ছুটে যান আশপাশের বাজারগুলোর ছিন্নমূল ও প্রহরীদের দ্বারে দ্বারে।
বিভিন্ন এলাকায় জুবুথুবু হয়ে ঘুমাচ্ছে কিছু বৃদ্ধ মানুষ। গাড়ি থেকে নেমেই একে একে কম্বল জড়িয়ে দিতে থাকলেন মানুষগুলোকে। একটু উঞ্চতা পেয়ে জেগে উঠলেন কেউ কেউ। বিস্ময় ভরা চোখে তাকিয়ে দেখলেন কম্বল জড়িয়ে দেওয়া মানুষটি আর কেউ নয়, তিনি ওসি গোলাম মর্তুজা। বৃদ্ধদের কেউ কেউ হাত বাড়িয়ে আশীর্বাদও করলেন। বিনয়ের সঙ্গে ওসি তাদের কাছে দোয়াও চাইলেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, শীতে যারা রাস্তায় রাস্তায় কষ্ট করছে তাদের পাশে দাঁড়িয়েছে পুলিশ। কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এসব শীতার্ত মানুষকে কম্বল দেয়া হয়েছে।
এ বিষয়ে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, কুড়িগ্রামের প্রত্যন্ত চরাঞ্চল ও প্রত্যেক উপজেলার বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়েছে। কুড়িগ্রাম জেলা পুলিশ সবসময় অসহায় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।