শনিবার, ০৮ মে ২০২১, ০১:১৬ অপরাহ্ন

শিরোনাম
জয়পুরহাটে সরকারি ভাবে বোরো চাল সংগ্রহ অভিযান শুরু উখিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-২ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের ইফতার ও সেহরি বিতরণ ঘুমধুমে ইয়াহিয়া গ্রুপের ঈদ বস্ত্র বিতরণ সাইমুম সরওয়ার কমল এমপি করোনা আক্রান্ত ॥ দোয়া কামনা নড়াইলে কাইজ্জায় ব্যবহৃত ঢাল ও সরকি উদ্ধার  নড়াইলে আটক ৫ জামাত নেতাকে জেলহাজতে  ঘুমধুমে ইয়াহিয়া গ্রুপের ঈদ বস্ত্র বিতরণ উখিয়ার সীমান্তে বিজিবি’র জালে ৫০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি… নড়াইলে করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন  নড়াইলে বৈঠক চলাকালে জামাত নেতাসহ আটক ৫ প্রকাশিত হলো লাবনীর ‘তোর হবে রে মরণ’ গজল! নড়াইলের শীর্ষ প্রতারক বাদশা ২রাউন্ড গুলিভর্তি ওয়ান শুটারগান সহ সাতক্ষীরায় গ্রেপ্তার কুড়িগ্রামে গোল্ডেন ক্রাউন তরমুজ চাষে তিন বন্ধুর ব্যাপক সাফল্য অর্জন ঘুমধুমে রেডিয়েন্ট গ্রুপের অর্থায়নে মসজিদের ছাঁদ ঢালাই উদ্ধোধন করলেন যুবনেতা ছৈয়দুল বশর উখিয়ার সীমান্তে মালিকবিহীন দেড় লাখ ইয়াবা উদ্ধার বিজিবি’র নড়াইলের পল্লীতে দুইটি গাঁজার গাছ সহ গ্রেপ্তার ১ নড়াইলের পল্লীতে প্রতিবেশীর হামলায় আহত তিনজন, আটক ২ বজ্র আঁটুনি ফস্কা গেরো উলিপুরে ৪০দিনের শ্রমিক দিয়ে বোনের বাড়িতে মাটি কাটাচ্ছেন মেম্বার রাণীশংকৈলে ‘হ্যালো নার্সিং বাংলাদেশ’এর পক্ষ থেকে ৪০০ অসহায়ের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ।।
উলিপুরে অভাবের তাড়নায় সন্তান দত্তক দেয়া গৃহবধু শেফালীকে সাহায্যানুদান প্রদান  

উলিপুরে অভাবের তাড়নায় সন্তান দত্তক দেয়া গৃহবধু শেফালীকে সাহায্যানুদান প্রদান  

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা প্রশাসকের নির্দেশে  উলিপুর উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি ও মহিদেব’র উদ্যোগে নির্যাতিতা হত-দরিদ্র গৃহবধু শেফালী বেগমকে নগদ অর্থ, ছাগল, হাঁস-মুরগি ও খাদ্য পণ্য প্রদান করা হয়েছে।
রবিবার (২৯ নভেম্বর) বিকালে উপজেলার উত্তর দলদলিয়া করতোয়ার পাড় গ্রামে অবস্থানরত ঐ গৃহবধুর বাবার বাড়ীতে এসে খাদ্য সংকটে পরা পরিবারকে এ সব সাহায্যানুদান প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দলদলিয়া ইউ,পি চেয়ারম্যান ও উপজেলা জাপা সভাপতি আতিয়ার রহমান মুন্সি, মহিদেব যুব সমাজ কল্যাণ সংস্থার উপ-পরিচালক অমল মজুমদার , এরিয়া ম্যানেজার শ্বীদেন্দ্রনাথ দেব, স্থানীয় আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন শাখা সভাপতি মোঃ আদম আলী, ইউপি সদস্য আনোয়ার হোসেন খাঁন প্রমুখ। জানাগেছে, নেশাক্ত স্বামীর দ্বিতীয় বিয়ের হিংস্রতা ও শ্বশুর বাড়ীর লোক জনের নির্যাতনের শিকার হয়ে শেফালী বেগম (৩০) নামের ঐ গৃহবধু দু’কন্যা সন্তান নিয়ে প্রায় দু’বছর থেকে বিধবা মায়ের অশ্রয়ে পিত্রালয়ে মানবেতর জীবন-যাপন করে আসছিল। নিজের ও সন্তানের ভরন-পোশন না পাওয়ায় করোনা কালে খাদ্য সংকটে পরে নিরুপায় হয়ে শেফালীর মা সন্তানের প্রাণ বাচাতে ১৫ মাসের এক কন্যা শিশুকে অন্যের নিকট দত্তক দিয়েছেন। এমনি এক হৃদয় বিদারক ঘটনার খবর গত ২৫ নভেম্বর দৈনিক ইনকিলাব ২৬  নভেম্বর মাসিক যায় যায় বেলা সহ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ পায়। যা  কুড়িগ্রাম জেলা প্রশাসক মহোদয়ের নজরে পরলে তিনি পরিবারটির খোঁজ-খবর নেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি অসহায় শেফালীকে স্থায়ী কর্মসংস্থান, প্রশিক্ষণ, পরিবারটির সব সময় খোঁজ-খবর নেয়া ও ওই গৃহবধুর দাম্পত্য পূনোরুদ্ধারসহ ভরন-পোষনের দাবী আদায়ে অভিযুক্ত স্বামী আনিছুর রহমানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ারও আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host