উখিয়া প্রেসক্লাবের আলোচনা সভায় বক্তারা-বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব যুগের শ্রেষ্ঠ মহামানব

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়া প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালন করেছে।

১৫ আগষ্ট বিকাল ৪ টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে প্রেসক্লাব সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের সঞ্চালনায় অলোচনায় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনীর উপর আলোকপাত করে স্নৃতিচারণমুলক বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিক উদ্দিন বাবুল,প্রেসক্লাবের সহসভাপতি হুমায়ুন কবির জুসান,সাবেক সাধারণ সম্পাদক ও কার্য নির্বাহী সদস্য ফারুক আহমদ,অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু,কার্য নির্বাহী সদস্য নুর মোহাম্মদ শিকদার, সদস্য নুরুল হক খান, সদস্য জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

এ সময় উখিয়া প্রেসক্লাবের সদস্য শ.ম.গফুর,ওবায়দুল হক চৌধুরী আবু,শহীদ রুবেল,শফিউল শাহীন,ইব্রাহিম মোস্তফা,এম ফেরদৌস,কর্মরত সংবাদকর্মী ইফতিয়াজ নুর নিশান,শাহেদ হোছাইন মুবিন ও শামীমুল ইসলাম ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালে একটি হায়েনা গোষ্টির হাতে স্বাধীনতার বীর স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিহত হন।তিনি ছিলেন বাংলার শ্রেষ্ঠ মানুষ।বিশ্ব যুগের শ্রেষ্ঠ মহামানব। বঙ্গবন্ধু কে মেরে বাংলার মাটিতে একটি কালো অধ্যায় রচিত হয়েছে।এ হত্যার ঘটনায় জড়িতদের ধিক্কার জানাই।
যিনি না হলে বাংলাদেশ নামক স্বাধীন একটি দেশ পেতাম না।আততায়ীদের হাতে বঙ্গবন্ধুর মৃত্যু হলেও,বাঙালি জাতির হ্নদয় হতে বঙ্গবন্ধু ও তার জীবনাদর্শ মুছতে পারেনি।

ওইদিন বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকল শহীদদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করা হয়। আলোচনা পরবর্তী বিশেষ দোয়া শেষে উপস্থিতিদের মাঝে বিশেষ খাবার বিতরণ করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More