শিরোনাম

উখিয়ায় হারুন কিশোরগঞ্জের সহকারী জজ!

Spread the love

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ (জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) হিসেবে নিয়োগ পেয়েছেন কক্সবাজারের উখিয়ার নুরুল হারুন। বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন কর্তৃত ১৯ জানুয়ারী প্রকাশিত বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানা গেছে।

সে ২০০৮ সালে বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১০ সালে কক্সবাজার সরকারি কলেজ থেকে জিপিএ-৫ সহ এইচএসসি পাশ করেন। এরপর সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে প্রথম শ্রেণিতে এলএলবি (অনার্স) এবং এমএলএম (মাস্টার্স) এ  উত্তীর্ণ হন।পরবর্তীতে ১২তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষাতে সফলতার সহিত পাশ করে উক্ত চাকরীতে নিয়োগ পান।

প্রত্যন্ত অঞ্চল থেকে গিয়ে অসংখ্য প্রার্থীকে পেছনে ফেলে তার এই অর্জন উখিয়া উপজেলাকে ধন্য করেছে বলে মনে করেন এলাকাবাসী।নুরুল হারুন জানান, ন্যায়বিচার প্রতিষ্ঠার ব্রত নিয়ে সে বিচারবিভাগে যোগদান করছে তা যাতে সর্বোচ্চ সততা ও নিষ্টার সাথে পালন করতে পারে তার জন্য সে সবার কাছে দোয়া প্রত্যাশী।

উল্লেখ্য, নুরুল হারুন উখিয়া উপজেলার বালুখালী গ্রামের আলহাজ্ব নুরুল হক ও রশিদা বেগমের কনিষ্ঠ সন্তান। এডভোকেট জমির উদ্দিন ও প্রফেসর সিরাজুল হক সিরাজ তার আপন চাচা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *