উখিয়ায় শিশু সুমাইয়া হত্যাঃমা ও সৎ পিতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় শিশু কন্যা সুমাইয়া আক্তার মীম হত্যা মামলার আসামি মা বুলবুল আকতার (২৫) এবং সৎ পিতা নুরুল হককে (৩৫) কে আটক করেছে পুলিশ।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুর মোরশেদ আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, গত সোমবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানকালে শিশু সুমাইয়াকে পরিকল্পিতভাবে হত্যার দায় স্বীকার করেন মা ও সৎ পিতা।

থানা সূত্রে জানা যায়, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পূর্ব মরিচ্যা কাঠালিয়া গ্রামে গত ১৫ এপ্রিল রাতে একটি কলোনিতে শিশু কন্যা সুমাইয়াকে হত্যা করা হয়। লাশ বালিশ চাপা দিয়ে ওই দিন ভোর সকালে মা ও সৎ পিতা পালিয়ে যায়।

স্থানীয় মেম্বার এম মনজুর আলম জানান, স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বুলবুল আক্তার ও নুরুল হক ওই কলোনিতে ভাড়াটিয়া থাকতো। তাদের ঘরে সুমাইয়া নামের ৪ বছরের কন্যা সন্তান ছিল। বুলবুল আকতারের প্রথম স্বামীর সন্তান সুমাইয়া। নুরুল হক দ্বিতীয় স্বামী।

তদন্তকারী কর্মকর্তা এসআই মতিউর মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হলেও ঘাতক পিতা-মাতা পালিয়ে যাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, তদন্তকালে ঘরের মেঝে পাওয়া সিম কার্ডের খালি প্যাকেটের সূত্র ধরে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হয়। কিন্তু বারবার বাসা পরিবর্তন করায় অভিযান ব্যর্থ হয় । এক পর্যায়ে গত ৩০ (সোমবার)
আগস্ট রামু উপজেলার পাহাড়ি জনপদ গর্জনিয়া এলাকায় অভিযান চালিয়ে মা বুলবুল আক্তার ও সৎপিতা নুরুল হক গ্রেপ্তার করতে সক্ষম হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More