উখিয়ায় বনবিভাগের অভিযানে ৭০ শতক জায়গা দখলমুক্ত

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার

কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের থাইংখালী বনবিট এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে জবরদখল করে স্হাপনা নির্মাণ করাকালে ১টি ঘর উচ্ছেদ করে ৭০ শতক বনভূমি দখলমুক্ত করেছে।

সোমবার (৩১ মে) বিকাল ৪ টার সময় কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরের দিক নিদর্শনায় ও উখিয়ার রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলমের সহযোগিতায় থাইংখালী বনবিট কর্মকর্তা মোঃ রাকিব এর নেতৃত্বে সঙ্গীয় বনপ্রহরী এবং ভিলেজারদের সাথে নিয়ে থাইংখালী বনবিটের রিজার্ভ উখিয়ারঘাট মৌজার ১৭০ নং দাগের বরইতলী নামক জায়গায় বনবিভাগের অগোচরে অবৈধ ভাবে নির্মিত ১টি ঘর উচ্ছেদ করা হয়েছে।

থাইংখালী বিট কর্মকর্তা মোঃ রাকিব জানান,কিছু বনখেকো বনভূমি জবরদখল করে স্হাপনা নির্মাণ করছে এমন সংবাদ পেয়ে সঙ্গে-সঙ্গে অভিযান পরিচালনা করে উক্ত স্হাপনা উচ্ছেদ করে বনভূমি দখলমুক্ত করা হয়েছে এবং দখলমুক্ত করা ৭০ শতক বনভূমি সুফল বনায়নের জন্য প্রস্তুত করা হচ্ছে।ভবিষ্যতেও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি জানান।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More