উখিয়ায় বখতিয়ার মেম্বার স্নৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বংকিম রাস্তা যুব কমিটির উদ্যোগে মরহুম বখতিয়ার আহমদ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২০শে আগষ্ট বিকেলে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন। সভাপতিত্ব করেন কুতুপালং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাবু অরবিন্দু বড়ুয়া।

প্রধান অতিথির বক্তব্যে ইন্জিনিয়ার হেলাল উদ্দিন মেম্বার বলেন, আমার বাবা দীর্ঘ দিন ৯ নং ওয়ার্ডে একজন জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে কাজ করে গেছেন।আজকে আমি আমার বাবার পরিবর্তে আপনাদের সুখে দুঃখে পাশে রয়েছি। আজ আমার বাবার মৃত্যুর একবছর পরে ও আমার বাবাকে যে বংকিম রাস্তার মাথার যুবকরাই স্বরণ রেখেছে। আর আমার এলাকার প্রায় মানুষ স্বরণ করে, এটাই আমার পাওয়া।তাই আপনাদের কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ।

হেলাল মেম্বার টুর্ণামেন্ট আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,এই কমিটিতে যেন কোন মাদক কারবারি সম্পৃক্ত না হয়,কোন সদস্য যেন মাদকে জড়ায়।তার প্রতি খেয়াল রাখার জন্য তিনি সকলের প্রতি সজাগ থাকতে বলেন।
খেলায় বিজয়ী দল এবং বিজিত দলের প্রতি উদ্দ্যেশ্য করে বলেন, প্রতিটি খেলায় জয় পরাজয় থাকে,তা মেনে নিয়ে সামনে এগিয়ে যাবেন আগামীতে আরো ভাল খেলবে আশা করি ইনশাআল্লাহ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More