উখিয়ায় পৃথক অভিযানঃ ৩২ হাজার পিস ইয়াবা ও ৩২ মিনিক্যান বিয়ারসহ আটক-৬

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় র‍্যাব-১৫’র পৃথক অভিযানে একদিনেই ৩২ হাজার পিস ইয়াবা এবং ৩২ মিনিক্যান বার্মিজ বিয়ারসহ ৬ মাদক কারবারী আটক হয়েছে।
র‍্যাব সুত্র জানায়, পালংখালী ইউনিয়নের গয়ালমারা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ উলুবনিয়ার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে নুরুল হক (২৫)কে বিকাল ৩ টার দিকে আটক করা হয় । এক সময়ে পৃথক অভিযানে রাজাপালং ইউনিয়নের খালকাচা পাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে সৈয়দ কাসেম রানা (৩৮), চকরিয়ার মকসুদুর রহমান ও রোহিঙ্গা আজিজসহ ৩ জনকে ১৪ হাজার পিস ইয়াবাসহ সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে পালংখালী আটক করা হয়।

অপরদিকে, বালুখালী ১০নং ক্যাম্পের রোহিঙ্গা রশিদের ছেলে নুর খালেদ (২৬) ও একই ক্যাম্পের আমির হোসেনের ছেলে আব্দুল হামিদ (২২) কে সোমবার দিবাগত রাত ৯ টার দিকে উখিয়ার ঘাট ক্যাফে হাইওয়ে রেস্তোরাঁর সামনে সড়ক থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৩২ মিনিক্যান মিয়ানমারের বিয়ারসহ আটক করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ ‘র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫’র একটি দল উখিয়ায় পৃথক-পৃথক অভিযান পরিচালনা করে ৬ মাদক কারবারীকে আটক করতে সাক্ষম হয়েছে।

আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব’র এ কর্মকর্তা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More