ঢাকাThursday , 5 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় পাজেরো-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ -নিহত-২ আহত-১

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার) থেকে

কক্সবাজারের মেরিনড্রাইভ সড়কের উখিয়ার পাটুয়ারটেক এলাকায় পাজেরো ও মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬) ও মোঃ শাকের। নিহত জুবাইর রামু উপজেলার উত্তর মিঠাছড়ি এলাকার রফিক আহমদের ছেলে ও শাকের মহেশখালীর বাসিন্দা।তারা দুইজনই আন্তর্জাতিক খাদ্য সংস্থা ডাব্লিওএফপিতে চাকরী করতেন। এসময় আরিফ (২৮) নামে একজন গুরুতর আহত হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও সংস্থার একটি পাজিরো মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলই চালক জুবাইর মারা যায়। অপর দুইজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আহত শাকেরকেও মৃত ঘোষণা।বিষয়টি নিশ্চিত করে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান জানান, একটি পাজেরো মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক জুবাইর ঘটনাস্থলেই মারা যায়। বাকি দুই আরোহীকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।