ঢাকাWednesday , 22 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় এনজিও’র গাড়ীর ধাক্কায় এক শিশুর মৃত্যু

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে এক এনজিও সংস্থার গাড়ীর ধাক্কায় একজন রোহিঙ্গা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম হলেন নাজমুল হাসান (৩)। সে উখিয়ার জামতলী রোহিঙ্গা গ্রামের সৈয়দ আমিনের ছেলে। বু্ধবার সকাল ১১টার সময় এ দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জামতলী ক্যাম্পে রোহিঙ্গা শিশু নাজমুল হাসান রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে একটি এনজিও সংস্থার গাড়ি ধাক্কা দিলে সে মাটিতে পড়ে গিয়ে মারাত্মক জখম প্রাপ্ত হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা। প্রত্যক্ষদর্শীরা আরো জানান, গাড়িটি এনজিও সংস্থা ওয়াল্ড ভিশনের বলে ধারণা করা হচ্ছে। যেহেতু দ্রুত বেগে গাড়িটি পালিয়ে যাওয়ায় চিহ্নিত করা সম্ভব হয়নি।

জামতলী রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ (সিআইসি) কাজী ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাড়িটি কোন সংস্থার এখনো নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সেবা সংস্থা ওয়াল্ড ভিশনের।
ক্যাম্প পুলিশের এসআই সোহাগের উদ্বৃতি দিয়ে সিআইসি আরো জানায়, এনজিও সংস্থার গাড়ির ধাক্কায় একজন রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।