ঢাকাSunday , 27 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় আবারো রাতগভীরে শীতার্তদের নিকট শীতবস্ত্র নিয়ে ছুটে গেলেন ইউএনও

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের খেওয়াছড়ির বনরুপা আবাসন প্রকল্পের ১০০ পরিবার,তৎসংলগ্ন রহমানিয়া এবতেদায়ী মাদরাসা, হেফজখানা, ও এতিমখানার ৩২ এতিম ছেলেদের এবং অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে উখিয়া উপজেলা প্রশাসন।

শনিবার দিবাগত রাত ১১ টায় উপজেলা প্রশাসনের পক্ষে
উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ
এসব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। নিজাম উদ্দিন আহমেদ জানান, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত ২য় দফায় সরকারী কম্বল প্রকৃত উপকারভোগীর কাছে পৌছে দেওয়ার লক্ষ্যেই বিভিন্ন ইউনিয়ন ঘুরে এই শীত বস্ত্র বিতরণ করার চেষ্টা করছি।

তিনি আরো জানান, হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহ এবং শীতের প্রকোপ বেড়ে গেছে। এতে অসহায় শীতার্ত গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠেছে। তাই তাদের কষ্ট কিছুটা হলেও লাঘবের জন্য শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়।এসময় উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ ছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।