ঢাকাThursday , 18 February 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভায় ইউএনও অপ্রাপ্তবয়স্ক চালক ডাম্পারের বিরুদ্ধে ব্যবস্থা

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার,

কক্সবাজারের উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ বলেছেন, প্রধান সড়কে হেলমেট বিহীন চালক কর্তৃক মোটর সাইকেল সম্পূর্ণরূপে চলাচল বন্ধ থাকবে, এ নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনী আইনগত ব্যবস্থা গ্রহণ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। যতই প্রভাবশালী হোক না কেন এক্ষেত্রে কাউকে বিন্দু পরিমাণও ছাড় দেওয়া হবে না।

উখিয়া উপজেলা সম্মেলন কক্ষে ১৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মুর্শেদ, উখিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক আদিল চৌধুরী, রত্না পালং ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল বড়ুয়া, উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, রাজাপালং ইউনিয়ন পরিষদের মেম্বার সালাহউদ্দিন ও শিক্ষক মেধু বড়ুয়া।

সভায় ইউএনও নিজাম উদ্দিন আহমদ আরো বলেন অবৈধ ডাম্পার, টমটমের বিরুদ্ধে, এবং অপ্রাপ্ত বয়স্ক চালক, লাইসেন্স বিহীন চালক ও পাহাড় কাটার বিরুদ্ধে অভিযান চলছে,চলবে। ভবিষ্যতে ট্রাস্কফোর্সের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। যাতে গাড়ীর মালিকসহ কেউ রক্ষা না পায়

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।