উখিয়ার স্কুল ছাত্রী উম্মে হাবীবা ক্যান্সার আক্রান্ত,বাঁচতে চায় হ্নদয়বান মানুষের সহযোগিতায়…

 

শ.ম.গফুর,ভ্রাম্যমাণ প্রতিনিধি,উখিয়াঃ

ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত হওয়ায় পুরো পরিবারে দূঃচিন্তা দেখা দিয়েছে।কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের চাকবৈঠা গ্রামের দরিদ্র অসহায় রিক্সাচালক মাহবুবুল আলমের কন্যা উম্মে হাবীবা (১৪) ব্লাড ক্যান্সার আক্রান্ত হয়ে প্রায় বিনা চিকিৎসায় ঘরেই পরে রয়েছে ।

দরিদ্র রিক্সাচালকের মেয়ে উম্মে হাবীবা (১৪) উখিয়ার চাকবৈঠা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী ছাত্রী। মাহবুবুল আলম বলেন, কয়েকমাস ধরে নিজেকে খুব অসহায় মনে হচ্ছে। চোখের সামনে মেয়েটি দিন দিন শুকিয়ে কেমন যেন হয়ে পড়ছে। সংসারে ৬/৭ জনের ভরণপোষণের ভার আমার কাঁধে।

গত মার্চে মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। ওখানে চিকিৎসায় কিছুটা সুস্থ্য হলেও চট্টগ্রামে প্রেরণ করেন।

চট্টগ্রামের একটি প্রাইভেট (পার্কভিউ) হাসপাতালে চিকিৎসকগণ উম্মে হাবিবার ব্লাড ক্যান্সার হয় বলে জানান। দ্রুত চিকিৎসা করা না হলে জীবন বিপন্ন হওয়ার শংকা জানান চিকিৎসকরা। এদিকে অসহায় রিক্সাচালক বাবার পক্ষে ব্যয়বহুল ও জঠিল এ চিকিৎসা করানোর মত তেমন কোন সহায় সম্বল ও আর্থিক সামর্থ্যও নেই।

ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত স্কুল ছাত্রী উম্মে হাবীবার জীবন বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন অসহায় পিতা মাহবুবুল আলম।
আপনার মহানুভবতায় একটি মানুষের জীবনে নতুন স্বপ্ন, লক্ষ্য, কতকিছু নির্ভর করে তা বলা কঠিন। তাই আসুন “মানুষের জন্য মানুষ ” এটি ধারণ করে অসুস্থ দরিদ্র অসহায় পিতার আদরের কন্যা এক স্কুল ছাত্রীকে বাঁচাতে মানবতার হাত এগিয়ে বাড়িয়ে দিই।
সহযোগিতা পাঠাতে, মাহবুবুল আলম- ‪01820082089‬ (বিকাশ পার্সোনাল)

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More