ঢাকাWednesday , 19 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার মনজুর সড়ক দুর্ঘটনায় সৌদি আরবে মৃত্যু

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার থেকেঃ

সৌদি আরবে জেদ্দা শহরে সড়ক দুর্ঘটনায় উখিয়ার কোটবাজারের পশ্চিম রত্নার নিবাসী মনজুর আলম নিহত হয়েছেন। নিহত মনজুর আলম পশ্চিম রত্নার মৃত গুরা মিয়া সওদাগরের ৪র্থ পুত্র ও ঠিকাদার মোঃ সাইফুলের বড় ভাই।

১৮ জুন বুধবার রাত ১১ টায় সৌদি আরবের জেদ্দা শহরে সড়ক পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাগিনা জিয়াউল হক।

জিয়াউল হক জানান, মৃত্যু কালে মনজুর আলম ৪৫ বছর বয়সী ছিলেন। তিনি দীর্ঘ বছর ধরে সৌদি আরবে কর্মরত অবস্থায় ছিলেন। তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। তিনি জানান, নিহতের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

এইদিকে সড়ক দুর্ঘটনার পর থেকে নিহতের বাড়ি উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পশ্চিম রত্না গ্রামেশোকের ছায়া নেমে এসেছে।

নিহত মনজুর আলমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার পোস্ট ডটকম সম্পাদক সাঈদ মোঃ আনোয়ারসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা। তারা শোক বার্তায় নিহত মনজুর আলমেরআত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।